Ads1

কুলাউড়ায় বসতঘরের সিঁদ কেটে ৩ বছরের শিশু চুরির অভিযোগ

 

কুলাউড়ায় বসতঘরের সিঁদ কেটে ৩ বছরের শিশু চুরির অভিযোগ

কুলাউড়া প্রতিনিধি ::


মৌলভীবাজার জেলার কুলাউড়ায় সিঁদ কেটে ঘর থেকে হাবিবুর রহমান মাহিন নামে ৩ বছরের একটি শিশুকে চুরির অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১০ মে) রাত প্রায় ২টার দিকে উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের কৌলা গ্রামে এ ঘটনাটি ঘটে।


কুলাউড়া উপজেলার  টিলাগাঁও ইউনিয়নের বাঘরিয়াল গ্রামের দুবাই প্রবাসী মর্তুজ মিয়ার সঙ্গে  রাউৎগাঁও ইউনিয়নের কৌলা গ্রামের আকবর মিয়ার মেয়ে লিজা আক্তারের (হাবিবুরের মা)। হাবিবুরের পিতা দুবাই প্রবাসী থাকায় তিনি সন্তানকে নিয়ে কৌলা গ্রামে বাবার বাড়ি থাকতেন। 


মাহিনের  মা লিজা বেগম জানান, শিশুটির নানার বাড়িতে এই ঘটনাটি ঘটে। প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে তিনি হাবিবুরকে নিয়ে ঘুমাতে যান। রাত্রে ঘুমের মধ্যে ছিলো সবাই, তখন হঠাৎ রাত প্রায় ২টার দিক্র ঘুম ভাঙলে হাবিবুরকে কাছে না পেয়ে এবং ঘরের সিঁদ কাটা দেখে চিৎকার করে উঠেন। তখন পরিবারের লোকজন বের হলে দর্বৃত্তদের দেখতে পাওয়া যায়নি । পরে আসেপাশে অনেক খোজাখুজি করলেও শিশু হাবিবুরের কোন সন্ধান মিলেনি। 


জানা যায়, শিশুটির মাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কুলাউড়া থানার  পুরো একটি টিম শিশুটিকে উদ্ধারে  করছে। এরই মধ্যে বেশ কিছু তথ্য সংগ্রহ করা হয়েছে। আশা করা যাচ্ছে দ্রুতই শিশুটিকে উদ্ধার করা যাবে। 


জাফলং নিউজ/ডেস্ক/এস