Ads1

আইডিইবি সিলেট জেলা শাখার ইফতার মাহফিল ও আলোচনা সভা সম্পন্ন

আইডিইবি সিলেট জেলা শাখার  ইফতার মাহফিল ও আলোচনা সভা সম্পন্ন


এফ এস সোহানা, সিলেট :: ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) সিলেট জেলা শাখার উদ্যোগে  ইফতার মাহফিল ও আলোচনা সভা  অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ই এপ্রিল) সিলেট নগরীর আরামবাগ এলাকায় আমান উল্লাহ কনভেনশন হলে আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয় । এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র জনাব, আরিফুল হক চৌধুরী।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা একেএম আব্দুল মোতালেব (সহ-সভাপতি, ঢাকা অঞ্চল, আইডিইবি) কেন্দ্রীয় নির্বাহী কমিটি। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জনাব, মাহমুদুর রশিদ মসরুর (সহ-সভাপতি, সিলেট অঞ্চল, আইডিইবি) কেন্দ্রীয় নির্বাহী কমিটি। জনাব মোঃ শামসুর রহমান (সাধারণ সম্পাদক,আইডিইবি) কেন্দ্রীয় নির্বাহী কমিটি  এবং সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন, মোহাম্মদ নজরুল হোসেন (সভাপতি, আইডিইবি) সিলেট জেলা শাখা। 

এছাড়াও উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন আইডিইবির সদস্যবৃন্দ এবং অন্যান্য ব্যক্তিবর্গ।  বিকাল  ৫ টার দিকে পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে উক্ত অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয়। এরপর মঞ্চে একে একে বক্তব্য রাখেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

প্রধান অতিথি সিলেট সিটি কর্পোরেশনের মেয়র জনাব, আরিফুল হক চৌধুরী তার বক্তব্যের, ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশের উদ্যোগে আয়োজিত এই ইফতার মাহফিল এ উপস্থিত সকল অতিথিবৃন্দ, সম্মানিত ব্যক্তিবর্গ ও উপস্থিত  সকল সদস্যদের সিলেট নগরীর পক্ষ থেকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদের অগ্রিম  শুভেচ্ছা  জানিয়ে বলেন, " আজকের এই ইফতার মাহফিলে উপস্থিত হতে পেরে মহান রাব্বুল আলামিনের কাছে শুকরিয়া আদায় করছি। সেই সাথে আপনাদের প্রকৌশলীদের সহায়তায় আজ আমাদের এই অঞ্চল সুখ ও সমৃদ্ধিতে এগিয়ে যাচ্ছে,  আমি তার জন্য আপনাদের সকলের দীর্ঘায়ু কামনা করছি। আসুন পবিত্র মাহে রমজানে আমরা মহান আল্লাহতালার কাছে দোয়া করি আমাদের এই দেশটা যাতে শান্তির দেশ হিসেবে গড়ে তুলতে পারি, আমাদের এই নগরীকে যেন শান্তির নগরীতে পরিণত করতে পারি।"

অতিথিদের বক্তব্য শেষে ইফতার করার মধ্যে দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়। 



জাফলং নিউজ/ডেস্ক/শুভ/সোহানা