Ads1

কুলাউড়ায় ছিনতাইকৃত টাকা উদ্ধারসহ একজন গ্রেফতার

কুলাউড়ায় ছিনতাইকৃত টাকা উদ্ধারসহ একজন গ্রেফতার


কুলাউড়া প্রতিনিধি ::  মৌলভীবাজার জেলার কুলাউড়ায়, কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে মোঃ আলমগীর হোসেন (২৮) নামের এক ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে।


মঙ্গলবার (১ মার্চ) বেলা ১১.৩০ ঘটিকায় কাদিপুর ইউনিয়নের নার্গিস বেগম (৪২) নামের এক নারী কুলাউড়ার দক্ষিণ বাজারের বিকাশ এজেন্ট থেকে ২০ হাজার টাকা ক্যাশ আউট করে বাসায় ফেরার পথে কুলাউড়া পৌরসভার কুলাউড়া-মৌলভীবাজার রোডে ছিনতাইকারী মোঃ আলমগীর হোসেনের নেতৃত্বে দুইতিন জন ছিনতাইকারী নার্গিস বেগমকে ভয়ভীতি প্রদর্শন করে জোরপূর্বক তার ব্যানেটি ব্যাগ থেকে ২০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়।


সংবাদ পেয়ে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ জনাব বিনয় ভূষন রায় ছিনতাইকারীকে গ্রেফতার ও টাকা উদ্ধারের নির্দেশ দিলে পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে এসআই আব্দুর রহিম জিবান সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে ছিনতাইকারী মোঃ আলমগীর হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় ছিনতাইকৃত ২০ হাজার টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ছিনতাইকারী মোঃ আলমগীর হোসেন পার্শ্ববর্তী কমলগঞ্জ থানার কুমড়াকাপন গ্রামের মৃত হুসমত মিয়ার ছেলে।


কুলাউড়া থানার অফিসার ইনচার্জ জনাব বিনয় ভূষন রায় বলেন, ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকায় মোঃ আলমগীর হোসেন নামের এক ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। পরে তার দেওয়া তথ্যমতে ছিনতাইকৃত ২০ হাজার টাকা উদ্বার করা হয়। তিনি আরো বলেন আসামীর বিরুদ্ধে দ্রুত বিচার আইনে কুলাউড়া থানার মামলা নং-০১(৩)২০২২ রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


জাফলং নিউজ/ডেস্ক