Ads1

ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্ট সিলেট জেলা শাখার আনন্দ শোভাযাত্রা ও মানববন্ধন অনুষ্ঠিত

ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্ট সিলেট জেলা শাখার আনন্দ শোভাযাত্রা ও মানববন্ধন অনুষ্ঠিত


সোহানা::

আল্লাহ তা'আলা তাঁর প্রিয়তম মহান রাসুল (সা.)কে প্রত্যক্ষ সাক্ষাৎ প্রদানের মাধ্যমে সৃষ্টির নিকট স্বয়ং আল্লাহ তা'আলার প্রথম প্রত্যক্ষ প্রকাশের অতুলনীয় মহাউপলক্ষ, সমগ্র সৃষ্টির জন্য অসীম করুণার উৎস, মহাগৌরবময় মহান ঈদে মেরাজ শরীফ উপলক্ষে " ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের"  আনন্দ শোভাযাত্রা ও রাষ্ট্রীয় ছুটি ঘোষনার দাবিতে, সিলেটের  চৌহাট্টা পয়েন্টে,শহিদ মিনার প্রাঙ্গনে আজ  ৪ ঠা  মার্চ এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের প্রতিষ্ঠাতা ও ওয়ার্ল্ড হিউম্যানিটি রেভুলুশনের প্রবর্তক, "আল্লামা ইমাম হায়াত " এর দিক নির্দেশনায় অনুষ্ঠিত কর্মসূচিতে সভাপতিত্ব করেন সংগঠনের সিলেট শাখার সন্মানিত সভাপতি, অধ্যাপক. মমতাজ উদ্দীন চৌধুরী ।  উক্ত কর্মসূচিতে বক্তব্য রাখেন, আল্লামা সিদ্দিকুর রহমান নিজামী, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক. মাইফুল আক্তার দিনা, ডাক্তার মুরাদ আলম, ইঞ্জিনিয়ার আব্দুর রাজ্জাক , আশরাফুল ইসলাম ও মেহেদী হাসান।


নেতৃবৃন্দরা বলেন, দয়াময় আল্লাহ তা'আলা ও তাঁর মহান রাসুল (সা.) এর  এ মহামিলন মানবজ্ঞানের অতীত অচিন্তনীয় এ প্রত্যক্ষ দর্শন সকল সৃষ্টি ও সমগ্র মানবমন্ডলী এবং বিশেষভাবে সকল মুমিনের জন্য অসীম রহমত, অবর্ণনীয় দান, অতুলনীয় গৌরব, অনন্ত খুশি ও সর্বোচ্চ শোকরিয়ার বিষয়। 

তাঁরা  আরও বলেন, প্রাণাধিক প্রিয়নবীর এ প্রত্যক্ষ সাক্ষাৎ আমাদের সবারই পরোক্ষ সাক্ষাৎ এবং আমরা মুমিনগণ ও সমগ্র সৃষ্টি সবাই এ মহান মেরাজ শরীফে জড়িত এবং মহান মেরাজ শরীফের রহমত, বরকত ও আলোকধারায় যুক্ত। সত্য ও জীবনের উপলব্ধি এবং সকল মিথ্যা-মুর্খতা, আঁধার-বিপর্যয় থেকে সুরক্ষা ও মুক্তির জন্য অতুলনীয় অপরিহার্য্য। 


এ মহান উপলক্ষের মহিমা ও তাৎপর্য্য উপলব্ধির জন্য ও এ মহান উপলক্ষের শোকরিয়া উদযাপনের বিষয় উল্লেখ করে উপস্থিত অথিতিরা তাদের বক্তব্যে বলেন, ২৬শে রজব রাষ্ট্রীয় ছুটি যেমন সহায়ক হবে, তেমনি এ মহান উপলক্ষকে সম্মান প্রদর্শন করা হবে। এ বিষয়  আরও উল্লেখ করে বলেন, রাষ্ট্রীয় ছুটি না থাকায় দয়াময় আল্লাহতাআলা ও তাঁর হাবীব সাল্লাল্লাহু আলাইহি 

ওয়া-সাল্লামের সাথে আত্মার বন্ধন এ মহান উপলক্ষ উপেক্ষিত হচ্ছে এবং উদযাপনে যেমন সমস্যা হচ্ছে, তেমনি ঈমানী অস্তিত্বের ধারক এ মহান উপলক্ষের অতিঅপরিহার্য্য তাৎপর্য বিলুপ্ত হয়ে জীবন ও দুনিয়া আঁধারে নিমজ্জিত হচ্ছে।

বিশ্ব সুন্নী আন্দোলন সকল পীর - মাশায়েখ ওলামায়ে-কেরাম শিক্ষাবিদ,  সহ সকল খানকাহ

-মাদ্রাসা-দরবার এবং দুনিয়ার সকল মুমিন ভাইবোন ও আল্লাহ তা'আলাকে বিশ্বাসী সকল সত্যপ্রিয় মানুষের পক্ষ থেকে ঈমানী প্রাণের দাবী হিসেবে  তারা এ আবেদন জানান।

জাফলং নিউজ/ডেস্ক