Ads1

কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে পথশিশুর পা বিছিন্ন!

কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে পথশিশুর পা বিছিন্ন!

কুলাউড়া প্রতিনিধি::

মৌলভীবাজারের কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে মরিয়ম নামে (১০) বছরের এক শিশুর পা বিচ্ছিন্ন হয়েছে। মরিয়ম পৌরশহরের জয়পাশা এলাকার আব্দুল কাদিরের মেয়ে।

মঙ্গলবার দুপুর ১২.১৫ মিনেটের দিকে কুলাউড়া রেলওয়ে স্টেশন প্লাটফর্মে এই দুর্ঘটনাটি ঘটে। সে কুলাউড়া রেলওয়ে স্টেশন প্লাটফর্মে অবস্থিত আলোর পাঠশালা স্কুলের ৪র্থ শ্রেণীর ছাত্রী।

কুলাউড়া রেলওয়ের ভারপ্রাপ্ত স্টেশন মাস্টার মো. মুহিব উদ্দিন থেকে জানা যায়, মরিয়ম একজন পথশিশু, প্রতিদিন স্টেশন প্লাটফর্মসহ আশপাশের এলাকায় বোতল সংগ্রহ করতো। প্রতিদিনের  মতো মঙ্গলবারও সে বোতল সংগ্রহ করতে স্টেশন প্লাটফর্মে এসেছিল। সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনটি প্লাটফর্মে প্রবেশ করছিলো। ঠিক সেই মুহুর্তে হঠাৎ করে রেললাইনের ওপর থাকা পানির বোতল সংগ্রহ করার চেষ্টা করে মরিয়ম। তখনই ট্রেনের নিচে কাটা পড়ে তার ডান পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করা হয়।

কুলাউড়া সরকারি হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত মরিয়মকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।



জাফলং নিউজ/ডেস্ক