Ads1

পত্রিকা খুললেই পরীমনি, খুকুমণিদের দেখা!

পত্রিকা খুললেই পরীমনি, খুকুমণিদের দেখা!


কুলাউড়া সংবাদদাতা,

মৌলভীবাজার-২   আসনের সাংসদ  সুলতান মোহাম্মদ মনসুর আজ সংসদ অধিবেশনে  বলেছেন, 'পত্রিকা খুললেই পরীমনি, খুকুমণি, দীপু মনি আর রুপমনিদের কাহিনি দেখলে বাংলাদেশের বর্তমান প্রজন্ম, নতুন প্রজন্ম হতাশ হয়। নতুন প্রজন্মের জন্য একটি সমৃদ্ধ বাংলাদেশ উপহার দেওয়া জাতীয় কর্তব্য। কিন্তু  লেলিয়ে দেওয়া হচ্ছে পরীমনি আর খুকুমণিদের। কাদের নেতৃত্ব দূষিত হয়? সমাজ দূষিত হয়? এটি একটি ষড়যন্ত্র।

তিনি বলেন, জনগণই সকল ক্ষমতার উৎস। জাতির পিতার যে উক্তি। এ বিশ্বাস থাকলে জনগণকে নিয়েই আমাদের এগোতে হবে।  জাতির পিতার উক্তি নতুন প্রজন্মের প্রতি নিরাপদ সুখী সমৃদ্ধ ও উন্নত বাংলাদেশ উপহার দেওয়া আমাদের জাতীয় কর্তব্য।

'সুলতান মনসুর বলেন, কালকে দেখলাম শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্যের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের চলমান আন্দোলনে বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক জাফর ইকবাল  শিক্ষার্থীদের অনশন ভাঙিয়েছেন?সেখানে রাজনৈতিক নেতৃত্ব ছিলেন না? জাফর ইকবালকে সেখানে পাঠানোর জন্য সংসদ নেত্রী সেই ব্যবস্থা করেছেন নিশ্চয়ই। সেখানে কি আমাদের নেত্রীবৃন্দ নাই?

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) জাতীয় সংসদের ১৬তম অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণের ওপর আনা ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, যাকে দিয়ে যে কাজ করানো যায় তাকে দিয়ে সেই কাজ করিয়ে নিতে হবে। ২০২২ সাল যেমন অমিক্রণ এর জন্য সংকটকাল তেমনি আমিও মনে করি রাজনীতির জন্য একটি  সংকটকাল। এইব্যাপারে নজর দেওয়ার জন্যে  প্রধানমন্ত্রীকে জানান।

জাফলং নিউজ/ডেস্ক/শুভ