Ads1

রাজনগরে ইউপি সদস্যের পোষ্টার ছেড়া ও কর্মীদের হুমকির অভিযোগ

 

রাজনগরে ইউপি সদস্যের পোষ্টার ছেড়া ও কর্মীদের হুমকির অভিযোগ

রাজনগর প্রতিনিধিঃ

চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে মৌলভীবাজারের রাজনগর উপজেলার রাজনগর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য প্রার্থী মাছুমুর রহমানের (তালা) পোষ্টার ছেড়া ও কর্মীদের হুমকির অভিযোগ করেছেন। এবিষয়ে মাছুমুর রহমান তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী ও বর্তমান ইউপি সদস্য মোঃ সেলিম আহমদ (ফুটবল) এর বিরুদ্ধে বুধবার উপজেলা রিটার্নিং কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।



তালা প্রতীকের প্রার্থী মাছুমুর রহমানের লিখিত অভিযোগ থেকে জানা যায়, তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী মোঃ সেলিম আহমদের সমর্থকরা রশিতে ঝুলানো পোষ্টার ছেঁড়ে ফেলেন এবং তার পোষ্টারের উপর ফুটবল প্রতীকের পোষ্টার লাগিয়েছেন। লিখিত অভিযোগে তিনি আরও বলেন, তার কর্মীদেরকে নির্বাচনী কাজ থেকেও বিরত রাখার জন্য বারবার হুমকি দেয়া হচ্ছে। যার কারণে তিনি স্বাভাবিকভাবে মাঠে কাজ করতে পারছেন না। তরুণ প্রার্থী হিসেবে তার প্রতি ভোটারদের আস্তা এবং জনপ্রিয়তা দেখে প্রতিদ্বন্দ্বি প্রার্থী পরিকল্পিতভাবে এমনটি করছেন বলে মাছুমুর রহমানের অভিযোগ।

এবিষয়ে বর্তমান ইউপি সদস্য ও প্রতিদ্বন্দ্বি প্রার্থী মোঃ সেলিম আহমদ বলেন, তালা প্রতীকের প্রার্থী মাছুমুর রহমান রাতে আমার পোষ্টার সরিয়ে পোষ্টার লাগান। এমনটি বুঝতে পেরে আমি নির্বাচন অফিসে লিখিত অভিযোগ দায়ের করি। তাৎক্ষণিকভাবে রিটার্নিং অফিসার মাছুমুর রহমানকে ফোনে সতর্ক করেন। পরবর্তীতে তিনি আমার অভিযোগকে দুর্বল করার জন্য আমার বিরুদ্ধে পাল্টা একটি অভিযোগ দায়ের করেন।

এবিষয়ে উপজেলা রিটার্নিং অফিসার এমদাদুল হক বলেন, উভয়ের লিখিত অভিযোগ আমরা পেয়েছি। এগুলো সমাধান করার জন্য তাদের সাথে যোগাযোগ করা হয়েছে।


জাফলং নিউজ/ডেস্ক