Ads1

মুন্সিবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ওয়ার্ডওয়াইড এর শুভ উদ্ভোধন

 

মুন্সিবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ওয়ার্ডওয়াইড এর শুভ উদ্ভোধন

রাজনগর প্রতিনিধি::

সন্ত্রাসমুক্ত, মাদকমুক্ত, সাংস্কৃতিক, পরিচ্ছন্ন উন্নয়নকামী মুন্সিবাজার গঠনে অগ্রণী ভূমিকা রাখার অঙ্গীকার ব্যক্ত করে মৌলভীবাজারের রাজনগরে মুন্সিবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ওয়ার্ডওয়াইড এর শুভ উদ্ভোধন হয়েছে।

সোমবার (১ নভেম্বর) বিকাল ৪ টায় মুন্সিবাজার গ্রীনল্যান্ড কমিউনিটি সেন্টারে এ সংগঠনের শুভ উদ্ভোধন করা হয়।

উপদেষ্টা মন্ডদলীর সদস্য আশিক আলীর সভাপতিত্বে জাকির হোসেনের সঞ্চালনায় অথিতি হিসেবে অনলাইনের মাধ্যমে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা সম্পাদক এড. আব্দুর রকিব(যুক্তরাষ্ট্র), খায়রুল এনাম খাঁন (যুক্তরাজ্য)।

এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, হুমায়ুন রশীদ টিটন, বেলাল হোসেন, আরিফ আহমেদ চৌধুরী, সায়রুল আহমদ, খালেদ হাসান, ডাঃ কাজল মালাকার, সাংবাদিক মুস্তাক আহমদ চৌধুরী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক আব্দুর রব, রাহেল আহমদ, আবুল হোসেন, আউয়াল চৌধুরী প্রমূখ।

এছাড়াও উপস্থিত ছিলেন সংবাদকর্মী, সাংস্কৃতিক ব্যাক্তিবর্গ, ব্যবসায়ী ও জনসাধারণ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, এই সংগঠন মুন্সিবাজারের দেশী-প্রবাসী সূর্য- সন্তানদের সম্মিলিত প্রয়াস। মানুষের কল্যানে কাজ করার জন্য এই সংগঠনের সকল সদস্য অঙ্গিকারবদ্ধ। অবহেলিত মানুষের জন্য আমরা সর্বদা পাশে থাকবো। একসময় মুন্সিবাজারে সাংস্কৃতিক চর্চা হতো, সাহিত্য চর্চা হতো, খেলাধুলা হতো। কিন্তু বিভিন্ন সমস্যার কারণে এখন তা হয় না। মুন্সিবাজারে আগের মতো সাংস্কৃতিক অনুষ্ঠান করার জন্য আমরা কাজ করবো।

বক্তারা আরোও বলেন, মুন্সিবাজারকে একটি ডিজিটাল মুন্সিবাজার প্রতিষ্ঠা করার লক্ষ্যে ফেক আইডি দূরীকরণ, সন্ত্রাস রাহাজানী, ইয়াবা, ফেন্সিডিল, মদ গাজার বিরুদ্ধে আমরা বিক্ষোভ করবো।


জাফলং নিউজ/ডেস্ক/কামরান