Ads1

সাবেক মেম্বার বীর মুক্তিযোদ্ধা আহাম্মদ আলীর জানাজা সম্পন্ন।

সাবেক মেম্বার বীর মুক্তিযোদ্ধা আহাম্মদ আলীর জানাজা সম্পন্ন।


জাফলং প্রতিনিধি::

আজ শনিবার সকাল ১০ ঘটিকায় সিলেট গোয়াইনঘাট উপজেলার ৩নং পূর্ব জাফলং ইউনিয়ন ৪নং ওয়ার্ড নলজুরী গ্রামের ২ বারের সাবেক মেম্বার ও বীর মুক্তিযোদ্ধা মো: আহম্মেদ আলী (মেম্বার) এর রাষ্ট্রীয় মর্যাদায় জানাজার নামাজ সম্পন্ন  করা  হয়েছে।

জাফলং এর নলজুরী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই বীর মুক্তিযোদ্ধার জানাজার নামাজ সম্পন্ন হয় । এ সময় উপস্থিত ছিলেন গোয়াইনঘাটের নির্বাহী অফিসার জনাব, তাহমিলুর রহমান। তাহমিলুর রহমান এর নেতৃত্বে সশস্ত্র সালাম জানান গোয়াইনঘাট থানার এস আই লিটন রায় সহ গোয়াইনঘাট থানা পুলিশ।

আহম্মেদ আলী ১৯৯৯ সালে ৩নং পূর্ব  জাফলং  ৪নং ওয়ার্ড থেকে ইউ/পি সদস্য পদে নির্বাচিত হন পরে দিতীয়বারের মত নির্বাচিত হয়ে টানা দুইবারে ইউ/পি সদস্য পদ দায়িত্ব নিয়ে জনগনের সেবা করে যান,   স্থানীয়রা জানান শুক্রবার বিকাল ৩.২০ মিঃ সময়  উপজেলার নলজুরী  গ্রামের  নিজ বাড়িতে তিনি মৃত্যু  বরন করেন ।

মৃত্যু  কালে  দেশের শ্রেষ্ঠ সন্তান  মুক্তিযোদ্ধা আহম্মেদ আলী  এর বয়স ছিল (৭৫) বছর । মৃত আহম্মেদ আলী মিয়ার বড় ছেলে মাহমুজ উদ্দীন জানান,  বীর মুক্তিযোদ্ধা ও সাবেক মেম্বার আহম্মেদ আলী আমার বাবা তিনি ইন্তেকাল কালে রেখে যায় ৫ ছেলে  ১ মেয়ের  মাঝে  আব্দুর রহিম, সবার ছোট ।  মৃত্যু কালে   পাঁচ ছেলে এক মেয়ে সহ অসংখ্য  হিতাকাঙ্ক্ষী  বন্ধু  বান্ধব  ও আত্মীয় স্বজন রেখে  গেছেন।