Ads1

ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে ইভোম্যাক্স আইটির ১ম বর্ষপূর্তি উদযাপন

 

ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে ইভোম্যাক্স আইটির বর্ষপূর্তি উদযাপন


ডেস্ক রিপোর্টার ::

ডিজিটাল আইটি এজেন্সি ইভোম্যাক্স আইটি এর ১ম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে শনিবার(২ অক্টোবর) সন্ধ্যা ৭টায় গুগল মিটের মাধ্যমে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে। 

ইভোম্যাক্স আইটির সহ-প্রতিষ্ঠাতা সাইফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ফ্রিলান্সার এসোসিয়েশন বাংলাদেশ- মৌলভীবাজার জেলা সভাপতি মোঃ তারেক আহমদ, লার্নিং এন্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রজেক্ট মৌলভীবাজার কো-অর্ডিনেটর শাহ ফাহিম ও এলইডিপি ট্রেইনার ও আইটি উদ্যোক্তা মারুফ খান। 

এজেন্সির সহ-প্রতিষ্ঠাতা কামরান আহমদ ও মুজিবুল ইসলামের সঞ্চালনায় আমন্ত্রিত অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা পোস্টের মৌলভীবাজার প্রতিনিধি ওমর ফারুক নাঈম, রাইজিংবিডির জেলা প্রতিনিধি সাইফুল্লাহ হাসান, জাফলং নিউজের ডেস্ক রিপোর্টার শুভ গোয়ালা, ফ্রিলান্সার আল মিজান, লেখক ও সংবাদকর্মী জান্নাতুল ফেরদৌস প্রমূখ। 

এছাড়াও উপস্থিত ছিলেন ইভোম্যাক্স আইটির সহ-প্রতিষ্ঠাতা আবু খালেদ মাসুম, জুবেদা খানম, মুস্তাক আহমদসহ সকল সদস্যরা। 


অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বক্তারা বলেন, টিম ভিত্তিক কাজ করা বর্তমান সময়ে বিরল ঘটনা। একটা প্রতিষ্ঠান রান করা অনেক স্ট্রাগলের বিষয়। অনেক এজেন্সি আছে যারা সহজেই হারিয়ে যায়। ইভোম্যাক্স আইটির এমন সফলতা নিশ্চয়ই প্রশংসার দাবীদার। ইভোম্যাক্স আইটির মতো যদি তরুণরা সংঘবদ্ধভাবে কাজ করে তাহলে দেশে বেকার সমস্যার সমাধান হবে, নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি হবে। 

উল্লেখ্য যে, বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে ইভোম্যাক্স আইটির পক্ষ থেকে সবাইকে ১ বছর এফিলিয়েট মার্কেটিং এর জন্য সুযোগ করে দিয়েছে।


জাফলং নিউজ/কেকে/শুভ