Ads1

ইউপি নির্বাচনকে ঘিরে মেম্বার পদপ্রার্থী আব্দুল মনাফের নির্বাচনী প্রচারণা

 


রাজনগর প্রতিনিধি ::

রাজনগর উপজেলার উওরভাগ ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচারণা পুরোদমে শুরু হয়েছে ।


একাধিক সূত্রে জানা যায়, আগামী ডিসেম্বরের  দিকে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে রাজনগর উপজেলার উওরভাগ ইউনিয়নের  মেম্বার পদপ্রার্থী আব্দুল মনাফ সম্প্রতি তার এলাকায় এখন থেকে সময় দিচ্ছেন। গ্রামের নতুন ভোটারদের ভোটের মাঠে আকৃষ্ট করার চেষ্টা চালাচ্ছেন। 


উল্লেখ্য যে তিনি করোনা নামক মহামারীতে অসহায়,ক্ষুধার্ত মানুষের পাশে থেকে আর্থিক ভাবে সহযোগীতা করে এলাকার বহু মানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন।


উওরভাগ ইউনিয়নের ০২নং ওয়ার্ডের ভিবিন্ন প্রান্তে ঘুরে দেখা যায়,তিনি প্রায় দেড় যোগ ধরে আব্দুল মনাফ জনগনের সেবক হিসেবে কাজ করছেন এবং বর্তমানেও অসহায়,নির্যাতিত,অবহেলিত মানুষদের পাশে থাকার প্রাণপন চেষ্টা করছেন। নির্বাচনকে সামনে রেখে কৌশল অবলম্বন করে ছোট ছোট আয়োজনের মাধ্যমে সর্বস্থরের লোকজনদেরকে জানান দিয়েছে।


এছাড়াও উঠান বৈঠকের মাধ্যমে সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী তার পরিচিতি ও প্রার্থী হওয়ার ইচ্ছা পোষণ করছেন এলাকার সকল শ্রেণীর লোকদের মাঝে। এইসবের পাশাপাশি পোষ্টার, ব্যানার, লিফলেট টাঙ্গিয়ে শুরু হয়েছে  নির্বাচনী প্রচারনা। এলাকায় চলছে ইউপি নির্বাচনী হাওয়া।


৬ নং ওয়ার্ডের এলাকাবাসীরা জানান, আব্দুল মনাফ একজন সৎ, ন্যায়-পরায়ন ও দেশপ্রেমিক প্রকৃতির লোক। বিপদে,খারাপ সময়ে আমরা ওনার নিকট থেকে বিভিন্নভাবে সহযোগীতা পেয়েছি। এলাকায় সামাজিক,পারিবারিক ভিবিন্ন কার্যকলাপে ভুমিকা অসীম। আমরা আগামী ইউপি নির্বাচনে ২নং ওয়ার্ডে উন্নয়নের রুপকার হিসেবে মেম্বার হিসেবে দেখতে চাই।


এ ব্যাপারে সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী আব্দুল মনাফের সাথে কথা হলে তিনি বলেন, আমি উত্তরভাগ ইউনিয়ন এর ৬নং ওয়ার্ডের মানুষের সেবা করার প্রতিজ্ঞা নিয়ে নির্বাচনে নেমেছি। ৬ নাম্বার ওয়ার্ডকে একটি মড়েল ওয়ার্ড হিসেবে পরিণত করা আমার লক্ষ্য। আমি আশাবাদী এবং আমার এলাকার ভোটারদের প্রতি দৃঢ বিশ্বাসী যে,সকলেই আমাকে ভোট দিয়ে এলাকার উন্নয়ন মূলক কাজ করার সুযোগ দিবেন।  নির্বাচনে জয়যুক্ত হওয়ার জন্য আমি সবার দোয়া প্রত্যাশী।


জাফলং নিউজ/ডেস্ক/নাহিদ