Ads1

সিলেটে শনিবার ১০ ঘন্টা বিদুৎ থাকবে না ৪৫ টি এলাকায়।

সিলেটে শনিবার ১০ ঘন্টা বিদুৎ থাকবে না ৪৫ টি এলাকায়।


সিলেট প্রতিনিধি::

আগামী শনিবার (২২ অক্টোবর) ১০ ঘণ্টা সাময়িক বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সিলেটের বিভিন্ন সড়কের সংস্কার ও উন্নয়নমূলক কাজের জন্য সিটি করপোরেশনের আবেদনের পরিপ্রেক্ষিতে সিলেটের ৪৫টি এলাকায়  শনিবার দিন বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-১–এর আওতাধীন এলাকাগুলোতে সকাল সাতটা (৭) থেকে বিকেল পাঁচটা (৫) পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিউবো সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-১–এর নির্বাহী প্রকৌশলী মো. ফজলুল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

যেসব এলাকাগুলো বিদুৎ থাকবে না সেসব এলাগুলো হচ্ছে :- ইলেকট্রিক সাপ্লাই রোড, রায় হুসেন গলি, বড় বাজার, দারুস সালাম মাদ্রাসা রোড, খাদসবীর, মজুমদারী, সৈয়দ মুগনী, চৌকিদেখী,স্টেডিয়াম মার্কেট, মিয়া ফাজিলচিশত, সুবিদবাজার, বনকলা পাড়া, শাহি ঈদগাহ, কাজিটুলা, মিরবক্সটুলা, তাতিপাড়া, বাশবাড়ী, বাদাম বাগিচা, লেচু বাগান, পীর মহল্লা (পূর্ব ও পশ্চিম), হাউজিং এস্টেট, জালালাবাদ আ/এ, আম্বরখানা, ঘূর্ণি আ/এ, দরগা মহল্লা, চৌহাট্টা, জিন্দাবাজার, বন্দরবাজার, পুরান লেন, জল্লারপাড়,  লাক্কাতুরা বিভাগীয় আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, লাক্কাতুরা, মালনী ছড়া, আদানি, বড়শালা, ক্যাডেট কলেজ, মংলীর পাড়, কাকুয়ার পাড়, লালবাগ, বিমানবন্দর, ছালেহপুর, ধুপাগুল, রঙ্গীটিলা, ছালিয়া ও সালুটিকরঘাট।

নির্বাহী প্রকৌশলী মো. ফজলুল করিম আরো বলেন, তারা যথেষ্ট চেস্টা করবেন যত দ্রুত সম্ভব সংস্কার কাজ শেষ করবেন। এবং নির্ধারিত সময়ের আগে কাজ শেষ হয়ে গেলে তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে। জরুরি কাজের জন্য গ্রাহকদের সাময়িক ভোগান্তির জন্য তিনি দুঃখ প্রকাশ করেন।

জাফলং নিউজ/ডেস্ক/